Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সি-স্যুট অ্যাওয়ার্ড পেলেন বিকাশ’র সিইও-সিসিও

সারাবাংলা ডেস্ক
১২ নভেম্বর ২০২৩ ২৩:১৭

ঢাকা: বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজিত দেশের ব্যবসাখাতের শীর্ষ নির্বাহীদের সম্মাননা ‘বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ড ২০২৩’-এ ‘এন্ট্রাপ্রেনিউর অব দ্য ইয়ার’ হয়েছেন বিকাশ’র চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) কামাল কাদীর। সেইসঙ্গে প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) আলী আহম্মেদ পেয়েছেন ‘চিফ কমার্শিয়াল অফিসার অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড।

গতকাল (১১ নভেম্বর ২০২৩) রাজধানীর একটি হোটেলে ‘বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ড ২০২৩’ অনুষ্ঠানে এই সম্মাননা জানানো হয়।

দেশের বিভিন্ন ব্যবসাখাতের স্বনামধন্য প্রতিষ্ঠানের নেতৃত্বদানকারী করপোরেট ব্যক্তিত্বদের অবদান এবং উল্লেখযোগ্য সাফল্যের স্বীকৃতি দিতে বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডসের আয়োজন করে বিবিএফ। এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় ছিল আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও সামিট কমিউনিকেশনস লিমিটেড। এ ছাড়া সহযোগিতায় ছিল বিএসআরএম, দ্য ডেইলি স্টার, এসপায়ার টু ইনোভেট (এটুআই), স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এবং ন্যামকন কনসালটান্সি লিমিটেড।

আর্থিক লেনদেনে সক্ষমতা ও স্বাধীনতা আনার মাধ্যমে আর্থিক অন্তর্ভুক্তিকে এগিয়ে নিতে নিয়মিত কাজ করে যাচ্ছে বিকাশ। এই প্রচেষ্টা বাস্তবায়নে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে একটি প্রত্যয়ী এবং উদ্ভাবনী চিন্তার লিডারশিপ টিম। তাদের তৈরি নিরাপদ ও সময়সাশ্রয়ী ডিজিটাল আর্থিক সেবা গ্রাহকদের দৈনন্দিন লেনদেনকে করেছে আরও সহজ ও সাশ্রয়ী। আর তাই দেশের মানুষের কাছে ডিজিটাল অর্থ লেনদেনের সমার্থক শব্দ হয়ে উঠেছে বিকাশ।

সারাবাংলা/পিটিএম

বিকাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর