Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ নভেম্বর ২০২৩ ১৮:০০

ময়মনসিংহ: জেলার তারাকান্দায় বালু বোঝাই ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের কাশিগঞ্জ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নেত্রকোনার পূর্বধলার বৌলাম গ্রামের আমছর আলীর ছেলে সিএনজি চালক মো. মোস্তাকিম মিয়া (৩০), নেত্রকোনা সদরের মদনপুর গ্রামের ছিদ্দিকুর রহমান আওলাদের দুই মেয়ে সাকি আক্তার (১৭) ও লাকি আক্তার (৩০)। এ ঘটনায় আহত হয়েছে নিহত লাকি আক্তারের মেয়ে হুমায়রা আক্তার। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, নিহত মোস্তাকিম ও সাকি আক্তারের মরদেহ শ্যমগঞ্জ হাইওয়ে থানায় রয়েছে। আর লাকির মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে রয়েছে।

তিনি জানান, ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রিজ মোড়ে সিএনজিচালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে নেত্রকোনার দিকে যাচ্ছিল। পথে নেত্রকোনা সড়কের কাশিগঞ্জ বাজার এলাকায় বিপরীত দিক আসা একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী মারা যায়। এ সময় আহত হন তিন জন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথে আরও একজনের মৃত্যু হয়। ঘটনার পর পরই ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

সারাবাংলা/পিটিএম

অটোরিকশা টপ নিউজ ট্রাক ধাক্কা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর