Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরগঞ্জে প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ নভেম্বর ২০২৩ ১৬:১১

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুরে সৌদি প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুর চর গ্রামের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- সৌদি আরব প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী তাসলিমা (৪২), বড় মেয়ে মহনা (১১) ও ছোট মেয়ে বন্যা (৭)।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ মরদেহগুলো উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে তাদের নিজ বাড়ি থেকে মা ও দুই মেয়ের মরদেহ উদ্ধার করা হয়। মৃত তসলিমার স্বামী একজন সৌদি প্রবাসী বলে জানা গেছে। তবে তাদের মৃত্যুর বিষয়টি রহস্যজনক।

তিনি বলেন, ২০১৭ সাল থেকে মঞ্জিল মিয়া সৌদি আরবে থাকেন। আমরা প্রতিবেশীদের মাধ্যমে জানতে পেরেছি এর মধ্যে তিনি দেশে আসেননি। স্ত্রী তাসলিমা একাই বাড়িতে বাচ্চাদেরকে নিয়ে বসবাস করতেন। তাই সব দিক বিবেচনা করে কিভাবে এই ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা করব। ঘরের ভিতরে সকল আসবাবপত্র বা জবরদস্তি করার কোনো আলামত পাওয়া যায়নি। তবে দরজা ভিতর থেকে বন্ধ ছিল না খোলাই ছিল। বড় মেয়ে মহনার বান্ধবী তাকে খুঁজতে এসে দরজা ধাক্কা দিলে এ ঘটনাটি সামনে আসে।

তিনি আরও বলেন, তাদের মৃত্যুর বিষয়টি আমাদের কাছে স্বাভাবিক মনে হয়নি। তবে এটি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা এখনো সেটা এখনও নিশ্চিত বলা যাচ্ছে না। আমাদের গোয়েন্দারা কাজ করছে। সন্দেহভাজন যারা তারা আমাদের নজরদারিতে আছে।

সারাবাংলা/ইআ

৩ মরদেহ উদ্ধার টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর