Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তফসিল ঘোষণার প্রতিবাদে টঙ্গীতে মশাল মিছিল

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৬ নভেম্বর ২০২৩ ০৮:৩১

গাজীপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর পরই গাজীপুর মহানগরীর টঙ্গীতে মশাল মিছিল করেছে গাজীপুর মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। বুধবার (১৫ নভেম্বর) রাত নয়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় মশাল মিছিল করে নেতা-কর্মীরা।

বুধবার সন্ধ্যায় বিএনপি নেতা সরকার শাহনূর ইসলাম রনির নেতৃত্বে ২০-২৫ জন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী একটি মিছিলে মশাল হাতে নিয়ে ‘অবৈধ সরকারের তফসিল ঘোষণা করা হয়েছে’ বলে স্লোগান দেয়।

বিজ্ঞাপন

মিছিল শেষে বিএনপি নেতা সরকার শাহনূর ইসলাম রনি বলেন, ‘আমরা এ অবৈধ নির্বাচন কমিশনারের তফসিল মানি না। গাজীপুর মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে টঙ্গীতে একটি মশাল মিছিল করেছি।’

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুস্তাফিজুর রহমান বলেন, ‘বিএনপির নেতা-কর্মীরা রাতে মিছিল নিয়ে বের হয়। খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে নেতা-কর্মীরা দৌড়ে পালিয়ে যায়।’

এদিকে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর পরই গাজীপুর মহানগরীর টঙ্গীতে রেললাইনে মশাল মিছিল করেছে টঙ্গী পূর্ব থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। বুধবার (১৫ নভেম্বর) রাত দশটার দিকে টঙ্গী পূর্ব থানাধীন বউ বাজার এলাকায় রেললাইনে এ মশাল মিছিল করে নেতা-কর্মীরা।

জানা যায়, বুধবার রাতে টঙ্গী পূর্ব থানা বিএনপির সাধারণ সম্পাদক সরকার গাজী সালাহউদ্দিনের নেতৃত্বে ২০-২৫ জন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী একটি মিছিলে মশাল হাতে নিয়ে অবৈধ নির্বাচন কমিশনারের তফসিল ঘোষণা করা হয়েছে বলে স্লোগান দেয়। এসময় তারা রেললাইনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করতে থাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর