Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিটি ব্যাংক ও এডিএন টেলিকমের মধ্যে চুক্তি সই

সারাবাংলা ডেস্ক
১৬ নভেম্বর ২০২৩ ১০:৪৫

ঢাকা: এমপ্লয়ি ব্যাংকিং সুবিধার পরিধি বিস্তৃত করতে সম্প্রতি সিটি ব্যাংক এবং এডিএন টেলিকম লিমিটেডের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সিটি ব্যাংকের হেড অব পিআর অ্যান্ড মিডিয়া কর্মকর্তা ইয়াহিয়া মির্জার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ চুক্তির আওতায় এখন থেকে এডিএন টেলিকম লিমিটেডের সব ব্যাংকিং কার্যক্রম সিটি ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিংয়ের মাধ্যমে সম্পন্ন হবে।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন ও এডিএন টেলিকমের চেয়ারম্যান আসিফ মাহমুদ নিজনিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, উপব্যবস্থাপনা পরিচালক নুরুল্লাহ চৌধুরী, চিফ ইকোনমিস্ট অ্যান্ড কান্ট্রি বিজনেস ম্যানেজার আশানুর রহমান, হেড অব রিটেইল ব্যাংকিং মো. অরূপ হায়দার, হেড অব এমপ্লয়ি ব্যাংকিং হাসান উদ্দিন আহমেদ এবং এডিএন টেলিকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হেনরি হিলটন, ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার জিয়াউল হকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/ইআ

সিটি ব্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর