Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশুকে ধর্ষণের চেষ্টা, ২ জনকে পিটিয়ে পুলিশে সোপর্দ

স্পেশাল করেসপন্ডেন্ট
১৬ নভেম্বর ২০২৩ ১৮:৩৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে নয় বছর বয়সী মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দু’জনকে পিটিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা।

বুধবার (১৫ নভেম্বর) নগরীর বন্দর থানার সল্টগোলা ক্রসিং জামে মসজিদ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

গ্রেফতার দুজন হলো- মো. মোবারক (৩০) ও মো. মিরাজ (৩৬)। পুলিশ জানায়, ভুক্তভোগী মেয়েটির বাসা সল্টগোলা এলাকায়। মিরাজ তাদের প্রতিবেশি। মোবারক স্থানীয় চা দোকানি।

পরিবারের অভিযোগ, প্রাইভেট পড়তে আসা-যাওয়ার পথে মোবারক ও মিরাজ মেয়েটিকে ডেকে কথা বলত এবং কিছু কিনে খাওয়ার জন্য টাকা দিত।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় সিনহা সারাবাংলাকে বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি, গত ২০ অক্টোবর মোবারক এবং ২৫ অক্টোবর মিরাজ মেয়েটিকে একটি ভবনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বিষয়টি কাউকে না বলার হুমকি দিয়ে তার হাতে টাকা ধরিয়ে দেয়। ২৫ অক্টোবর মেয়ের হাতে টাকা ও মন খারাপ দেখে তার মা কী হয়েছে জানতে চাইলেও সে ঘটনা গোপন রাখে। পরদিন চাচাতো ভাই বাসায় গিয়ে তাকে দাড়িওয়ালা এক লোকের সঙ্গে একটি ভবন থেকে নেমে আসতে দেখেছে বলে জানায়।’

‘বাসায় ফেরার পর মেয়েকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে জানায়, মোবারক ও মিরাজ তাকে ধর্ষণের চেষ্টা করেছে। মেয়ের বাবার পরিচিত ছিল মিরাজ ও মোবারক। ঘটনা জানাজানির পর তাদের অনেক খুঁজেও পাওয়া যায়নি। বুধবার রাতে সল্ট গোলা মসজিদ মার্কেট এলাকায় দুজনকে দেখতে পেয়ে স্থানীয় লোকজনদের সহায়তায় তাদের ধরে ফেলেন। এ সময় তারা ধর্ষণ চেষ্টার বিষয়টি স্বীকার করে। এরপর তাদের ধরে মারধর করেন স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।’

বিজ্ঞাপন

ওসি জানান, ভুক্তভোগী মেয়ের মায়ের দায়ের করা মামলায় দুজনকে গ্রেফতার দেখানো হয়। পরে বৃহস্পতিবার তাদের আদালতে হাজিরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/আরডি/পিটিএম

পুলিশ শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর