Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশে ফিরে এলে মোবাইল রিচার্জে ১০০ টাকা ক্যাশব্যাক

সারাবাংলা ডেস্ক
১৭ নভেম্বর ২০২৩ ২০:২২

ঢাকা: বিকাশ-এ ফিরে এসে নিজের বা প্রিয়জনের যেকোনো নাম্বারে ২৫ টাকা মোবাইল রিচার্জ করলেই সাথে সাথে গ্রাহকরা পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক। এভাবে সর্বোচ্চ চারবার রিচার্জে মোট ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা।

গত ১০ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। যেসব বিকাশ গ্রাহক গত ১ মে ২০২৩ থেকে এখন পর্যন্ত বিকাশ দিয়ে কোনো প্রকার আর্থিক লেনদেন করেননি, অফারটি শুধুমাত্র তাদের জন্য প্রযোজ্য। অফারটি দিনে ১ বার এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৪ বার উপভোগ করা যাবে।

অফারটি পেতে নির্দিষ্ট গ্রাহকেরা বিকাশ অ্যাপ থেকে অথবা *২৪৭# ডায়াল করে মোবাইল রিচার্জের মাধ্যমে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস সচল থাকা সাপেক্ষে যদি মোবাইল রিচার্জ লেনদেনটি সফল হয়, তবেই গ্রাহক ক্যাশব্যাক পাবেন। এয়ারটেল, বাংলালিংক, গ্রামীনফোন, রবি এবং টেলিটকের সকল নম্বরের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য হবে।

উল্লেখ্য, যেকোনো সময়, দেশের যেকোনো স্থান থেকে যেকোনো অংকের টাকা নিজের বা প্রিয়জনের মোবাইলে রিচার্জ করার সুযোগ থাকায় এই সেবাটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জে বিভিন্ন অপারেটরের সাথে রয়েছে বিভিন্ন ধরনের অফার। গ্রাহক তার ব্যবহারের ধরন অনুযায়ী নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডেল কিনতে পারেন খুব সহজেই।

সারাবাংলা/এমও

ক্যাশব্যাক বিকাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর