Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পার্বতীপুরে তেলবাহী লরি বিস্ফোরণ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ নভেম্বর ২০২৩ ০০:০৭

দিনাজপুর: জেলার পার্বতীপুরে জ্বালানি তেলবাহী ট্যাংকলরি বিস্ফোরণে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুই জন। শনিবার (১৮ নভেম্বর) রাত পৌনে ৭টার দিকে শহরের বাস টার্মিনালে রতন মোটর গ্যারেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক হলেন- ওয়েলডিং মিস্ত্রি রতন হোসেন (৩০)। তিনি দিনাজপুর শহরের শেখপুরা রেলগেট এলাকার আবু কালামের ছেলে। আহতরা হলেন- ওয়েলডিং মিস্ত্রির সহকারী নাহিদ (১৬) ও বাস সুপার ভাইজার বাদশা (২০)। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বাদশাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নাহিদকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সাকিব আল হাসান জানান, বাস টার্মিনাল এলাকায় রতন রোজামনি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে তেল পরিবাহী লরি (দিনাজপুর- ঢ- ৪১–০০১১) মেরামতের কাজ করছিলেন ওয়েলডিং মিস্ত্রি রতন ও নাহিদ। তারা লরিটির ঢাকনা না খুলেই ঝালাইয়ের কাজ শুরু করেন। কিন্তু হঠাৎ করেই বিকট শব্দে লরিটির বিস্ফোরিত হয়। এতে উড়ে যায় লরির পেছনের ঢাকনাসহ সামনের কেভিন। এ সময় পাশে থাকা মিথুন নামের যাত্রীবাহী একটি বাসও ক্ষতিগ্রস্ত হয়।

লরির ড্রাইভার সেরাজুল ইসলাম জানান, তিনি তার লরিটি মেরামত করতে দিয়ে পাশের দোকানে চা খেতে যান। হঠাৎ করে বিকট শব্দ শুনে ছুটে এসে দেখেন ওয়েলডিং মিস্ত্রি রতন ও তার সহকারী নাহিদ ও বাস শ্রমিক বাদশা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। রতনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সোয়া ৮টার দিকে তিনি মারা যান।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান বলেন, ‘সতর্কতার সঙ্গে লরি মেরামতের কাজ না করায় এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় ওয়েলডিং মিস্ত্রি রতন মারা গেছে। আর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দুই জন।’

সারাবাংলা/পিটিএম

ট্যাংক লরি বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর