Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট শুরু সোমবার

সারাবাংলা ডেস্ক
১৯ নভেম্বর ২০২৩ ১১:৪৮

ঢাকা: ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে আগামী সোমবার (২০ নভেম্বর)। ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে রাজধানীর পল্টন ময়দান আউটার স্টেডিয়ামে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

শনিবার (১৮ নভেম্বর) সেগুনবাগিচায় ডিআরইউয়ের নসরুল হামিদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, নকআউট সিঙ্গেল এলিমিনেটর পদ্ধতিতে হবে এবারের টুর্নামেন্ট। এই প্রতিযোগিতায় প্রথমবারের মতো বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়া থেকে সর্বোচ্চ ৫৫টি দল অংশগ্রহণ করছে।

এ সময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটনসহ ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, অর্থসম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দফতর সম্পাদক কাওসার আজম, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দিন, কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ ও কার্যনির্বাহী সদস্য কিরণ শেখ।

সংবাদ সম্মেলনে ডিআরইউয়ের সভাপতি মুরসালিন নোমানী বলেন, ‘ওয়ালটন সর্বদা ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে অন্যান্য খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করে থাকে। সৌহার্দ্যপূর্ণ এবং বন্ধুত্বপূর্ণভাবে সবসময় ডিআরইউয়ের পাশে থাকে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ডিআরইউ সদস্যদের বিনোদনের জন্য আয়োজিত মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টেও ওয়ালটনকে পাশে পেয়েছি।’

ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন বলেন, ‘ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের মাধ্যমে মূলত সাংবাদিকদের জন্য বিনোদনের আয়োজন করা হয়। এবারের টুর্নামেন্টে প্রথমবারের মতো বিভিন্ন মিডিয়া প্রতিষ্ঠান থেকে ৫৫টি দল অংশগ্রহণ করছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর