Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুরে বিএনপির সদস্যসচিব ও জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ নভেম্বর ২০২৩ ১৮:৪৭

রংপুর: নাশকতার মামলায় রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সদস্যসচিব আবদুস সালাম ও দলীয় কর্মী ফারুক মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া রংপুরের মাহিগঞ্জ থানা জামায়াতে ইসলামীর আমির আজিজুল ইসলামকেও নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) সকালে হরতালের সমর্থনে বিএনপি নগরীর কলেজ রোড চারতলা মোড় এলাকায় মিছিল বের করলে পুলিশ ধাওয়া দেয়। এ সময় আবদুস সালাম ও ফারুক মিয়াকে আটক করে পুলিশ।

রংপুর মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, সকালে বিএনপির কয়েকজন নেতাকর্মী চারতলা মোড়ে পিকেটিংসহ নাশকতার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে। সেখান থেকে দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতা চেষ্টাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। এ ছাড়া একই অভিযোগে সকালে মাহিগঞ্জ থেকে থানা জামায়াতে ইসলামীর আমির আজিজুল ইসলামকেও গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত ২৯ অক্টোবর নাশকতার প্রস্তুতিসহ পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপের চেষ্টার অভিযোগে মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু ও সদস্যসচিব মাহফুজ উন-নবীসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ। ওই ঘটনার পর ৩ নভেম্বর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু ও সদস্যসচিব মাহফুজ উন-নবীর জায়গায় ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে শহিদুল ইসলাম ও ভারপ্রাপ্ত সদস্যসচিব পদে আবদুস সালামকে দায়িত্ব দেয় কেন্দ্রীয় কমিটি।

সারাবাংলা/টিআর

গ্রেফতার জামায়াতের আমির নাশকতার মামলা বিএনপির আহ্বায়ক রংপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর