Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ নভেম্বর ২০২৩ ১৯:৩৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী থেকে নাশকতার মামলায় জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২২ নভেম্বর) রাতে চকবাজার থানার ফুলতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ১১ জন হলেন- মো. ওমর (৬৫), সাইফুল ইসলাম (২৩), মো. আম্মার(২৩), আবদুল মজিদ (১৯), মাহমুদুল হাসান আল বাকি(২১), আল আমিন (১৯), আরাফাত চৌধুরী শিবলু (২২), মিজানুর রহমান(২৫) , মো. তানভীর (১৯),আমিনুর রেজা শওকত (২০) ও ইয়াসিন পারভেজ (২৩)।

বিজ্ঞাপন

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক সারাবাংলাকে জানান, গত ১০ অক্টোবর সকালে কোতোয়ালী থানার নিউমার্কেট থেকে আমতল এলাকায় ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবির। মিছিল থেকে গাড়ি ভাংচুর করে তারা। পুলিশ তখন হাতেনাতে চারজনকে গ্রেফতার করলেও বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশ বাদি হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬০০ জনের বিরুদ্ধে নাশকতার মামলা করে।

গোপন সংবাদে খবর পেয়ে চকবাজারে মিছিল বের করার সময় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মীকে আটক করে পুলিশ। পুলিশের করা নাশকতার মামলা তদন্ত করে তাদের সংশ্লিষ্টতা পাওয়া যায়। পরে তাদের ওই মামলায় গ্রেফতার দেখানো হয়। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/আইসি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর