Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাউন্সিলরের সঙ্গে বহিষ্কৃত ছাত্রলীগ নেতার সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ নভেম্বর ২০২৩ ০১:৪১

শেষ খবর পাওয়া পর্যন্ত সংঘর্ষে গুলিবিদ্ধ গুড্ডুকে ঢাকা নেওয়া হচ্ছে। ছবি: সংগৃহীত

রাজশাহী: রাজশাহীর বালিয়াপুকুর এলাকায় ওয়ার্ড কাউন্সিলরের সঙ্গে বহিষ্কৃত এক ছাত্রলীগ নেতার দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়েছে। সংঘর্ষে আহত হয়েছের আরও কয়েকজন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ১০টার দিকে বালিয়াপুকুর ছোটবটতলা এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আকরামুল হক গুড্ডু (৩৫) ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির অনুসারী।

কাউন্সিলর মনিরুজ্জামান মনির সঙ্গেই স্থানীয় ছাত্রলীগ নেতা তরিকুল ইসলামের দ্বন্দ্ব চলে আসছিল দীর্ঘ দিন ধরে। তরিকুল রাজশাহী মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠাগারবিষয়ক সম্পাদক ছিলেন। তাকে গত আগস্টে কেন্দ্রীয় ছাত্রলীগ স্থায়ীভাবে বহিষ্কার করে। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও মারামারিসহ বেশ কিছু অভিযোগ ও মামলা আছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কাউন্সিলরের চেম্বারে এক ঘটনার মীমাংসা চলছিল। সেখানে বিবাদীর পক্ষ নেন তরিকুল। কাউন্সিলরের বিচার না মেনে তিনি গালাগালি করতে করতে চেম্বার ত্যাগ করেন। পরে রাতে তরিকুলসহ ১৫ থেকে ২০ জনের একটি দল কাউন্সিলর মনির সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মনিকে লক্ষ্য করে গুলি করলে গুড্ডু পায়ে গুলিব্ধ হন। আরও কয়েকজন আহত হন।

স্থানীয়রা গুড্ডুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে অস্ত্রোপচার শেষে দিবাগত রাত ১২টার দিকে তাকে নিয়ে ঢাকার পথে রওনা হয়েছেন স্বজনরা। চিকিৎসকরা জানিয়েছেন, গুড্ডুর ডান উরুতে গুলি লেগেছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।

এ বিষয়ে জানতে ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনিকে বেশ কয়েকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

এদিকে সংঘর্ষের পর থেকে বালিয়াপুকুর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাউন্সিলর ও তরিকুলের সংঘর্ষ হয়। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

গুলিবিদ্ধ টপ নিউজ সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর