Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারাগারে

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
২৪ নভেম্বর ২০২৩ ১০:০৭

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাবিরুদ্দিন গত ২০ নভেম্বর থেকে জমি জালিয়াতি ও প্রাণনাশের হুমকির মামলায় কারাগারে রয়েছেন।

২২ নভেম্বর সরজমিনে গিয়ে হাজিরা খাতায় দেখা যায়, সাবির উদ্দিন গত ১৯ নভেম্বর বিদ্যালয়ে এসেছিলেন। বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাবিরুদ্দিনের রুমে তালাবন্ধ অবস্থায় রয়েছে।

এ বিষয়ে বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো. আবুল কালাম আজাদ বলেন, প্রধান শিক্ষক সাবিরুদ্দিন পারিবারিক জমিজমার মামলায় কারাগারে রয়েছেন। প্রধান শিক্ষক সাবিরুদ্দিন ইসলাম পরিবারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ছোট ভাই মো. সাদিকুল ইসলাম বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জ আদালতে জমি জালিয়াতি ও প্রাণ নাসের হুমকির প্রেক্ষিতে মামলা দায়ের করি, সেই মামলায় প্রধান শিক্ষক সাবিরদ্দিন গত ২০ নভেম্বর থেকে কারাগারে রয়েছেন। ২০ নভেম্বর আদালত বিকেল ৪টা পর্যন্ত আমার সঙ্গে সমাধান করার সময় দিয়েছিলেন, কিন্তু সাবিরুদ্দিন আমার সঙ্গে কোন সমাধান করবেন না বলে সাফ জানিয়ে দেন। তাই আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন, তিনি এখন বর্তমানে কারাগারে রয়েছেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হওয়ায় বর্তমানে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন। প্রধান শিক্ষক জেলে থাকার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিরুদ্দিন জেলে আছেন কি না আমরা জানা নেই। জেনে ব্যবস্থা নেব।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর