Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাঙ্গা-লোহাগড়া রেল স্টেশন পরিদর্শনে রেলমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ নভেম্বর ২০২৩ ১৮:৩৬

ঢাকা: ভাঙ্গা রেলওয়ে জংশন থেকে নড়াইল জেলার লোহাগড়া পর্যন্ত নবনির্মিত রেলপথ এবং নির্মাণাধীন রেল স্টেশনসমূহ পরিদর্শন করেছেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। শুক্রবার (২৪ নভেম্বর) তিনি ঢাকা থেকে ভাঙ্গা স্টেশনে যাওয়ার সময় সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

মন্ত্রী নির্মাণাধীন ভাঙ্গা, মুকসুদপুর ও লোহাগড়া রেল স্টেশন পরিদর্শন করেন। পরিদর্শনকালে যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে অবকাঠামো নির্মাণ করার জন্য পরামর্শ দেন।

লোহাগড়া রেল স্টেশন পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ এবং রেলস্টেশন সমূহ আগামী বছরের জুনের মধ্যে কার্যক্রম শেষ হবে বলে মন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, ‘বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে তা জনগণ জানে এবং প্রধানমন্ত্রীর সঙ্গে জনগণ রয়েছে।’

পরিদর্শনকালে পদ্মা রেলসেতু প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আফজাল হোসেন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. কামরুল হাসান, ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল শামস, সিএসসির ডেপুটি কো-অর্ডিনেটর বিগ্রেডিয়ার জেনারেল আবুল কালাম আজাদ এবং বিগ্রেডিয়ার জেনারেল এ এস এম ফয়সাল উপস্থিত ছিলেন।

সারাবাংলা/জেআর/এমও

ভাঙ্গা-লোহাগড়া রেলমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর