Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘এশিয়া ইনস্যুরেন্স অ্যাওয়ার্ড’ পেলো ন্যাশনাল লাইফ

স্পেশাল করেসপন্ডেন্ট
২৫ নভেম্বর ২০২৩ ২০:২৯

ঢাকা: দেশের শীর্ষতম জীবন বিমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স ‘৪র্থ আইসিসি ইমার্জিং এশিয়া ইনস্যুরেন্স অ্যাওয়ার্ড-২০২৩’ লাভ করেছে। প্রতিষ্ঠানটি ‘শ্রেষ্ঠ জীবন বিমা কোম্পানি’ হিসেবে এই অ্যাওয়ার্ড অর্জন করে।

শনিবার ( ২৫ নভেম্বর) ন্যাশনাল লাইফের জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, ২৩ নভেম্বর ভারতের মুম্বাইয়ের তাজ ল্যান্ডস হোটেলে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সাবেক চেয়ারপারসন অরুন্ধতী ভট্টাচার্য থেকে ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার প্রবীর চন্দ্র দাস দক্ষিণ এশিয়ার গৌরবময় এই অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন।

বিমা শিল্পে বিশেষ অবদানের জন্য ন্যাশনাল লাইফকে ইন্স্যুরেন্স ইনস্টিটিউট অব ইন্ডিয়া ও ইন্ডিয়ান চেম্বার অব কমার্স যৌথভাবে অ্যাওয়ার্ডটি দেয়।

কোম্পানি সংশ্লিষ্টরা জানান, সিইও মো. কাজিম উদ্দিনের দৃঢ় নেতৃত্বে গত কয়েক বছর ধরে ন্যাশনাল লাইফ দেশের বিমা খাতে শীর্ষ স্থানটি নিজেদের দখলে রেখেছে। নিয়মিত বিমা দাবি পরিশোধসহ বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের বিধিমালা যথাযথ অনুসরণ করায় প্রতিনিয়ত কোম্পানির ব্যবসা বাড়ছে। কাজিম উদ্দিনের নেতৃত্ব গত কয়েক বছরে দেশ ও বিদেশ থেকে অসংখ্য পুরস্কার জিতেছে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স।

সারাবাংলা/জিএস/এমও

এশিয়া ইনস্যুরেন্স অ্যাওয়ার্ড ন্যাশনাল লাইফ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর