Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রাজশাহী-১’ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মাহিয়া মাহি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৮ নভেম্বর ২০২৩ ২০:০১

চিত্রনায়িকা মাহিয়া মাহি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ ও ‘রাজশাহী-১’ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু দুটি আসনের কোনটি থেকে মনোনয়ন না পেয়ে তিনি ‘রাজশাহী-১’ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। ইতোমধ্যে সে আসনে মনোনয়ন ফরম তুলেছেন।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে রাজশাহী-১ আসনে প্রার্থী হতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিল্লাল হোসেনের কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র তোলা হয়েছে।

মাহিয়া মাহি বলেন, ‘আমি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করতে চেয়েছিলাম। এজন্য দুটি আসনের মনোনয়ন ফরম তুলেছিলাম। তবে দল আমাকে বিবেচনা করেনি। এজন্য আমার মনে কোনও কষ্ট নেই। যারা বছরের পর বছর রাজনীতি করছেন, তারা মনোনয়ন পাওয়ার যোগ্য। দল যাকে যোগ্য মনে করেছে, তাকেই মনোনয়ন দিয়েছে। এখানে আমার খারাপ লাগার বিষয় নেই। আমি স্বতন্ত্রভাবে নির্বাচনে যাচ্ছি। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করাটা আমার দায়িত্ব। প্রার্থী যত হবে, কেন্দ্রে ভোটার তত বেশি আসবে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করতেই আমি প্রার্থী হচ্ছি।’

এবার রাজশাহী-১ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী। ২০০৮ সাল থেকেই তিনি এই আসনের সংসদ সদস্য। আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্রভাবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের স্ত্রী আয়েশা আখতার ডালিয়া ও তানোরের মুন্ডুমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী। এছাড়া নতুন নিবন্ধন পাওয়া দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী হতে মনোনয়নপত্র তুলেছেন দলটির গোদাগাড়ী উপজেলা সভাপতি শামসুজ্জোহা বাবু।

সারাবাংলা/এজেডএস

দ্বাদশ সংসদ নির্বাচন মাহিয়া মাহি রাজশাহী-১ স্বতন্ত্র প্রার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর