Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোনারগাঁওয়ে চলন্ত ট্রাকে দুর্বৃত্তের আগুন, হেলপার দগ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ নভেম্বর ২০২৩ ০৮:৫৭

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে চলন্ত ট্রাকে দুর্বৃত্তের দেওয়া আগুনে সায়মন নামে এক হেলপার দগ্ধ হয়েছেন। মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে উপজেলা শিংলাবো এলাকায় টাইলসবোঝাই চলন্ত গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

তালতলা পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আসাদ মিয়া জানান, রূপগঞ্জ থেকে মদনপুর যাওয়া পথে এশিয়ান হাইওয়ের সড়কের শিরাবো এলাকায় টাইলসবোঝাই চলন্ত ট্রাকে দুর্বৃত্তরা আগুন দেয়। এতে কভার্ডভ্যানের ভেতরে থাকা হেলপার দগ্ধ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুর রহমান জানান, রাত ৯টা ৪০মিনিটের দিকে সোনারগাঁও থানাধীন পাকুন্দা ও শিরাবো এলাকার মাঝামাঝিতে রাস্তার উপর একটি মালবাহী ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে পৌঁছায় পুলিশ। ঘটনাস্থল থেকে ট্রাকটির হেলপার সায়মনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কারা, কীভাবে আগুন লাগিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এটি রাজনৈতিক সহিংসতা বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

সারাবাংলা/এআরএইচ/এসএসআর/এমও

আগুন চলন্ত ট্রাক টপ নিউজ সোনারগাঁও হেলপার দগ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর