Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৃণমূল বিএনপির প্রার্থী হচ্ছেন বিএনপির আরও ৩ নেতা

স্পেশাল করেসপন্ডেন্ট
২৯ নভেম্বর ২০২৩ ২১:০৬

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপির হয়ে নির্বাচনে যাওয়ার আনুষ্ঠানিক প্রস্তুতি সেরেছেন বিএনপির আরও তিন নেতা।

তারা হলেন— গাজীপুর মহানগরী নেতা ও বাসন থানা বিএনপির সহ-সভাপতি জব্বার সরকার, সাবেক ছাত্রনেতা ঠাকুরগাঁও হরিপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মোজাফফর আহমেদ ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ-সভাপতি আব্দুল কাদির তালুকদার।

এদের মধ্যে গাজীপুর-১ আসনে জব্বার সরকার, ঠাকুরগাঁও-২ আসনে মোজাফ্ফর আহমেদ এবং চাঁদপুর-৪ থেকে আব্দুল কাদের তালুকদার তৃণমূল বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন।

জব্বার সরকার গাজীপুরের ‘সরকার’ পরিবারের প্রভাবশালী নেতা। তিনি আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোজাম্মেল হককে শক্ত চ্যালেঞ্জ দেবেন বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, হরিপুরের প্রখ্যাত শিক্ষক বিএনপি নেতা মোজফফর আহমেদ আসন্ন নির্বাচনে বিজয়ী হবে বলে মনে করছেন তার এলাকার ভোটাররা। চাঁদপুর-৪ আসন থেকে জাতীয়তবাদী আইনজীবী নেতা আব্দুল কাদির তালুকদার শক্ত প্রার্থী বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় তৃণমূল বিএনপি তাদের প্রার্থী ঘোষণা করেছে। সেই তালিকায় দলটির আলোচিত দুই নেতা শমসের মোবিন চৌধুরী ও তৈমুর আলম খন্দকার ছাড়াও সাবেক পাঁচ সংসদ সদস্য রয়েছেন। তারা হলেন- এম এম শাহীন, এইচ এম গোলাম রেজা, মামুনুর রশীদ জোয়ারদার, এন আলম চৌধুরী।

সারাবাংলা/এজেড/পিটিএম

টপ নিউজ তৃণমূল বিএনপি প্রার্থী বিএনপি’র ৩ নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর