Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী শাহিনের মনোনয়নপত্র জমা

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
৩০ নভেম্বর ২০২৩ ১৭:৪৫

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন বাবর, সুবর্ণচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন সোহেল, এনায়েত উল্যাহ, বেলাল হোসেন, মিজানুর রহমান শিপন উপস্থিত ছিলেন।

এ সময় আবদুল মালেক উকিলের ভ্রাতুষ্পুত্র শিহাব উদ্দিন শাহিন বলেন, আমরা আওয়ামী লীগের বিরুদ্ধে নই, আমাদের মাতৃতুল্য নেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী কেউ যেন বিনা ভোটে নির্বাচিত হতে না পারে এবং নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতামূলক করার জন্য স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

তিনি আরও বলেন, বর্তমান সংসদ সদস্য এখানকার স্থানীয় লোক নয়, বহিরাগত। তাকে মানুষ সুখে-দুঃখে কাছে পায় না। তাই সদর-সুবর্ণচরের মানুষ এখানে পরিবর্তন চায়। তারা তাদের স্থানীয় লোককে ভোট দিয়ে অভিভাবক নির্বাচিত করতে চায়। সেই লক্ষ্যে জনগণের প্রস্তাবনায় তাদের আকাঙ্ক্ষা পূরণে আমি আমার দলের নেতাকর্মীদের সঙ্গে আলাপ-আলোচনা করে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

সারাবাংলা/এনইউ

জমা টপ নিউজ নোয়াখালী-৪ মনোনয়নপত্র শাহিন স্বতন্ত্র প্রার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর