Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল শাহাদতের

স্টাফ করেসপন্ডেন্ট
২ ডিসেম্বর ২০২৩ ০০:৪১

ঢাকা: রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে হেঁটে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় শাহাদত হাওলাদার (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত শাহাদতকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

তেজগাঁও ফায়ার স্টেশনের লিডার মো. আজিজুর রহমান বলেন, দুর্ঘটনাস্থলে যারা ছিলেন তাদের কাছ থেকে জানতে পারি, ওই ব্যক্তি পায়ে হেঁটে রেললাইন পার হচ্ছিলেন। এমন সময় একটি ট্রেন ওই রেললাইন দিয়ে আসছিল। ওই ব্যক্তি ট্রেন খেয়াল করেননি। ট্রেনটি তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। ওই ব্যক্তির কাছে থাকা মোবাইলের মাধ্যমে তার স্বজনদের খবর দেওয়া হয়েছে।

হাসপাতালে মৃত শাহাদত হাওলাদারের শ্যালক রেজাউল হাওলাদার জানান, তাদের বাড়ি বরগুনা সদর উপজেলার খাকবুনিয়া গ্রামে। শাহাদতের বাবা মৃত নুর মোহাম্মদ হাওলাদার। তেজগাঁও নাবিস্কো এলাকায় থাকতেন শাহাদাত। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

রেজাউল বলেন, রাতে ফায়ার সার্ভিসের সদস্যের মাধ্যমে খবর পাই, দুলাভাই ট্রেন দুর্ঘটনায় আহত হয়েছেন। হাসপাতালে এসে তাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পাই।

শাহাদাতের মৃত্যুর খবর জানিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঢাকা রেলওয়ে থানা পুলিশকেও ঘটনাটি জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর