Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতিরপুলে গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২ ডিসেম্বর ২০২৩ ১১:০১

ঢাকা: রাজধানীর হাতিরপুলে নাজমা আক্তার (১৬) নামের এক গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে গৃহকত্রীর দাবি, সে ভবন থেকে পড়ে গেছে।

শনিবার (২ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মোতালেব প্লাজায় ঘটনাটি ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শক্রবার রাতে হাতিরপুল এলাকা থেকে ওই গৃহকর্মীকে রক্তাক্ত অবস্থায় ভর্তি করে গৃহকত্রী। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মারা যায়। গৃহকত্রী জানিয়েছে, ভবন থেকে পড়ে গেছে নাজমা।

মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে বলে জানান বাচ্চু মিয়া।

গৃহকর্ত্রী খুরশীদা জামান দাবি করে জানান, তারা হাতিরপুল মোতালেব প্লাজার ৯ তলায় থাকেন। গত দেড় মাস ধরে তাদের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল নাজমা। ময়মনসিংহ জেলা থেকে তাদেরই পরিচিত পারভীন নামে এক নারী নাজমাকে তাদের বাসায় কাজে দিয়ে যান। শুক্রবার রাতে নাজমা তাকে জানায়, তার মা খুব অসুস্থ। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে তার মাকে দেখতে যাবে। তবে রাতের বেলায় তাকে গ্রামে নিয়ে যাওয়া সম্ভব না বলে জানান তারা।

তিনি জানান, রাত ১০টার দিকে তারা সবাই এক সঙ্গে খাওয়া-দাওয়া করেন। এর কিছুক্ষণ পর নাজমাকে আর বাসায় খুঁজে পাওয়া যাচ্ছিল না। তখন দেখেন তাদের বাসার মেইন দরজা খোলা। এতে তাদের সন্দেহ হলে তিনি দৌড়ে বাসার নিচে যান। তবে তাকে কোথাও পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির এক পর্যায়ে জানতে পারেন, পাশের মসজিদের ৫ম তলার ছাদে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে নাজমা। সঙ্গে সঙ্গে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে ভর্তি করান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল মোনায়েম জানান, রাতে বাড়ি যাওয়ার বায়না ধরে ওই গৃহকর্মী। না যেতে দিলে সবার অগোচরে ৯ তলা থেকে গামছা কাপড় দিয়ে গ্রীলের সঙ্গে বেঁধে নিচে নামার সময় পাশের মসজিদের পাঁচতলার ছাদে পরে যায়। সেখান থেকে রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোরে মারা যায়। তবে বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর