Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আনসার সদস্য আহত

স্টাফ করেসপন্ডেন্ট
২ ডিসেম্বর ২০২৩ ১২:২৮

ঢাকা: রাজধানীর শনিরআখড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আব্দুস সালাম (৫০) এক ব্যাটালিয়ন আনসার সদস্য গুরুতর আহত হয়েছেন। তার কাছে থাকা ১৯ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে।

শনিবার (২ ডিসেম্বর) ভোর আনুমানিক সোয়া ৪টার দিকে শনিরআখড়ার পুরাতন একে স্কুলের সামনে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আব্দুস সালামের বাবার নাম শমসের আলী হাওলাদার। বাড়ি বরগুনা সদর উপজেলার লাকুরতলা গ্রামে। তবে তিনি শনিরআখড়ার বটতলা এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তিনি রাঙ্গামাটি আনছার ব্যাটালিয়নে কর্মরত।

ভাতিজা মো. শাহজালাল জানান, শনিবার ভোরে বরগুনা থেকে ধোলাইপারে নামেন। সেখান থেকে রিকশায় করে শনিরআখড়ার বাসায় যাচ্ছিলেন। শনিড়আখড়া পুরাতন একে স্কুলের গলি মাথায় এলে দুইজন ছিনতাইকারী তার রিকশার গতিরোধ করে তার কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তার পেটে ছুরিকাঘাত করে এবং ব্যাগ ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। ব্যাগের মধ্যে ১৯ হাজার টাকা ছিল। পরে পথচারীরা তাকে স্থানীয় একটি হহাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সকালে আহত ছুরিকাঘাতে আহত এক আনসার সদস্য হাসপাতালে এসেছেন। তার পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে। অভিযোগ করা হয়েছে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে ১৯ হাজার টাকা ও একটি মোবাইল নিয়ে গেছে।

সারাবাংলা/এসএসআর/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর