Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আমরা আর মামুরা’ স্টাইলের নির্বাচন হতে দেওয়া হবে না: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ ডিসেম্বর ২০২৩ ১০:৫৭

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার ‘আমরা আর মামুরা’ স্টাইলে নির্বাচনের অপচেষ্টা করছে। কিন্তু বাংলাদেশের জনগণ এ ধরনের নির্বাচন আর হতে দেবে না।

রোববার (৩ ডিসেম্বর) সকালে কাকরাইল-বিজয়নগর এলাকায় অবরোধের সমর্থনে মিছিল শেষে তিনি এসব কথা বলেন।

সরকারের পদত্যাগ ও ঘোষিত নির্বাচনি তফসিল বাতিল, বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ এবং দলের মহাসচিবসহ নেতা-কর্মীদের মুক্তির দাবিতে এ অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি।

রিজভী বলেন, ‘শেখ হাসিনা দেশকে বিক্রি করে হলেও ক্ষমতায় থাকতে চান। তার মধ্যে কোনো ধরনের দেশপ্রেম নেই। দেশ থাকল না থাকল, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব থাকল না থাকল, তাতে তার কোনো কিছু আসে যায় না। তার চাই শুধু ক্ষমতা। কিন্তু চক্রান্ত করে আর ক্ষমতায় থাকা যাবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশে আর কোনো নির্বাচন জনগণ হতে দেবে না।’

মৎস্যজীবী দলের আয়োজনে মিছিল মিছিলটি কাকরাইল থেকে শুরু হয়ে শান্তিনগর মোড়ে গিয়ে শেষ হয়। এতে অন্যদের মধ্যে অংশ নেন বিএনপির সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, জাতীয়তাবাদী মৎসাজীবী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আব্দুর রহিম, কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারী, মো. শাহ আলম, কবির উদ্দিন মাস্টার, মহানগর দক্ষিণের সদস্য সচিব কেএম সোহেল রানা, মহানগর উত্তরের সদস্য সচিব মোহাম্মদ বাকী বিল্লাহ, ছাত্রদলের যুগ্ম সম্পাদক ডা. আউয়াল, সহ-সাংগঠনিক সম্পাদক সাদেক ও ঢাবির ছাত্রদল নেতা রাজু আহমেদ প্রমুখ।

সারাবাংলা/এজেড/এনএস

টপ নিউজ বিএনপি রুহুল কবির রিজভী

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর