Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রডবোঝাই ট্রাকে পেট্রোল ঢেলে আগুন, চালক ও হেলপার দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
৩ ডিসেম্বর ২০২৩ ১৩:২৯

ঢাকা: গাজীপুরের কালিয়াকৈরে রডবোঝাই ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকের চালক ও হেলপার দগ্ধ হয়েছেন।

রোববার (৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে কালিয়াকৈরে গোয়ালবাথান এলাকায় লতিফপুর ফুটওভার ব্রিজের নিচে এ ঘটনা ঘটে। দগ্ধ ট্রাক চালক সাইফুল ইসলাম (৪৭) ও হেলপার মো. জনিকে (২৪) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ হেলপার মো. জনি জানান, তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চড়বাসুদেবপুর গ্রামে। আর সাইফুল ইসলামের বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার সুলতানগঞ্জ গ্রামে। তারা চট্টগ্রাম থেকে ট্রাকে রডবোঝাই করে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

তিনি আরেও জানান, ট্রাকটি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান লতিফপুর ফুটওভার ব্রিজের নিচে এলে বেশ কয়েকজন যুবক মোটরসাইকেলে এসে ট্রাকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। পরে দ্রুত নামার সময় দু’জন দগ্ধ হন। প্রথমে তারা কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানান, দগ্ধ সাইফুলের শরীরের ১৭ শতাংশ ও জনির ১০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের বার্ন ইউনিটে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এমও

চালক ও হেলপার টপ নিউজ দগ্ধ রডবোঝাই রডবোঝাই ট্রাক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর