Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ ২ শ্রমিকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ ডিসেম্বর ২০২৩ ১৫:০৮

সুনামগঞ্জ: তাহিরপুরের যাদুকাটা নদীতে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজ দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) সকালে যাদুকাটা নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

গতকাল শনিবার (২ ডিসেম্বর) রাতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটাতে এ নৌ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হন আরও দুই শ্রমিক।

নিহতরা হলেন— তাহিরপুর উপজেলার চিকসা গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে নূরুল আমিন (২৬) ও একই গ্রামের আব্দুস শহীদের ছেলে সামায়ুন কবির (২৯)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, শনিবার রাতে বালুমহালে কাজ করা এক দল বারকি শ্রমিক কাজ শেষে বাড়ি ফিরছিল। ফেরার পথে যাদুকাটা নদীর জামাইল্লারচর এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি বাল্কহেড শ্রমিকবাহী নৌকার ওপর উঠে যায়। এতে নৌকাসহ শ্রমিকরা নদীতে ডুবে যায়। পরে স্থানীয়রা নদী থেকে সবাইকে উদ্ধার করলেও দুইজন নিখোঁজ হন। পরে রাতভর খোঁজাখুঁজির পরও তাদের সন্ধান পাওয়া যায়নি।

পরে ফায়ার সার্ভিসের ডুবুরির দল ঘটনাস্থলে গিয়ে অভিযান চালায়। ফায়ার সার্ভিসের ডুবুরিরা রোববার সকাল সাড়ে ৮টার দিকে নূরুল আমিন, সামায়ুন কবিরের মরদেহ উদ্ধার করে।

তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা সকালে দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

২ শ্রমিক টপ নিউজ মরদেহ উদ্ধার যাদুকাটা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর