Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিমানবন্দর গোলচত্বরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৩ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৮

ঢাকা: রাজধানীর বিমানবন্দর গোলচত্বরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পিকআপের ধাক্কায় হুমায়ুন কবির (৬৩) নামে এক বৃদ্ধ মারা গেছেন।

রোববার (৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বিমানবন্দর গোলচত্বরে রাস্তাপারের সময় পিকআপের ধাক্কায় আহত হন। পরে তাকে বিমানবন্দর থানা পুলিশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে বিকেল সোয়া ৩টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হুমায়ুন কবিরের বাড়ি কুমিল্লা জেলার কোম্পানীগঞ্জ উপজেলার ইউসুফপুর গ্রামে। তিনি চট্টগ্রামের বদ্দারহাট এলাকায় পরিবার নিয়ে থাকতেন। পেশায় ক্যান্টিন ব্যবসায়ী ছিলেন তিনি।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আলামিন কাউছার অপু জানান, বিমানবন্দর গোলচত্বর এলাকায় রাস্তা পার হওয়ার সময় এক বৃদ্ধ পিকআপের ধাক্কায় আহত হন। আহত অবস্থায় পথচারীরা তাকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখান থেকে তাকে আবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

হুমায়ুন কবিরের আত্মীয় খোরশেদ আলম জানান, বিমানবন্দরেও হুমায়ুন কবিরের একটি ক্যান্টিন ব্যবসা আছে। সেই ব্যবসা দেখাশোনার জন্য তিনি ট্রেনযোগে প্রায় সময় চট্টগ্রাম থেকে ঢাকায় আসতেন।

সারাবাংলা/এসএসআর/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর