Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করা এমপি প্রার্থীর মনোনয়ন স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ ডিসেম্বর ২০২৩ ২৩:১০

রংপুর: মামলা সংক্রান্ত তথ্য উল্লেখ না থাকায় রংপুরের মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করা রংপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন সরকারের মনোনয়ন স্থগিত করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে রংপুর-৫ (মিঠাপুকুর) আসনের যাচাই-বাছাই শেষে জাকির হোসেন সরকারের মনোনয়ন স্থগিত করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোবাশ্বের হাসান।

এ বিষয়ে জাকির হোসেন সরকার বলেন, ‘২০০১ সালের একটি মামলায় উল্লেখিত ঠিকানা ও বাবার নামের সঙ্গে আমার ঠিকানা ও বাবার নামের মিল নেই। ওই মামলাটি আমার না।’

জাকির হোসেন সরকার উপজেলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক। মিঠাপুকুর উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন। পরে দলীয় মনোনয়ন না পেয়ে তিনি মিঠাপুকুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমানের ছেলে রাশেক রহমান।

সারাবাংলা/একে

এমপি প্রার্থী মনোনয়ন স্থগিত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর