Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবরোধের আগুনে দগ্ধ চালক-হেলপার ঢামেক হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট
৪ ডিসেম্বর ২০২৩ ১১:৪২

ঢাকা: চট্টগ্রামে বাসে আগুন দেওয়ার ঘটনায় দগ্ধ বাস চালক তরিকুল ইসলাম সিকদার (৪০) ও হেলপার নাজিম উদ্দিনকে (২৫) ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে উন্নত চিকিৎসার জন্য দগ্ধ দু’জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইনসের সামনের বাস কাউন্টারে এই আগুন দেওয়ার ঘটনা ঘটে। ঘটনার পর তাদের চট্টগ্রাম মেডিকেল নিয়ে যাওয়া হয়।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম জানান, নাজিম উদ্দিনের শরীরের শরীরের ২ শতাংশ ও তরিকুলের ২০ শতাংশসহ শ্বাসনালী দগ্ধ হয়েছে। তাদের দুজনকেই ভর্তি রাখা হয়েছে।

বাসের হেলপার নাজিম উদ্দিন জানান, রাত সাড়ে ৯টার দিকে দামপাড়া পুলিশ লাইনসের সামনে তাদের ‘রিলাক্স ট্রান্সপোর্ট’ নামের বাসটি কাউন্টারে যাত্রীর জন্য দাঁড় করিয়ে রাখা ছিল। তখন ১০-১২ জনের একটি দল পেছন দিক থেকে দৌড়ে এসে চালকের পাশের গ্লাসটি লাঠি দিয়ে ভেঙে ফেলে। এরপর আগুনসহ পেট্রোল ছুড়ে মারে। এতে চালক এবং তার শরীরে আগুন ধরে যায়।

তিনি আরও জানান, তখন নিজেরাই বাস থেকে নেমে শরীরের আগুন নেভান। এরপর সহকর্মীরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যান। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

অবরোধের আগুন টপ নিউজ ঢামেক হাসপাতাল দগ্ধ চালক-হেলপার বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর