Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল নিয়ে মহাসড়কে, ট্রাকচাকায় প্রাণ গেল নানা-নাতনির

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ ডিসেম্বর ২০২৩ ২১:০০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় ওই শিশুর মা গুরুতর আহত হয়েছেন।

সোমবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের নোয়াপাড়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- উপজেলার আমিরারাদ ইউনিয়নের ইকবাল হোসেন প্রকাশ বাবলু (৫৫) ও সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের আজুয়া আকতার (৪)। তারা সম্পর্কে নানা-নাতনি। এছাড়া গুরুতর আহত হয়েছেন ইকবালের মেয়ে সামিরা বেগম (৩০)।

হাইওয়ে পুলিশের দোহাজারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান সারাবাংলাকে বলেন, ‘ইটবোঝাই ট্রাক এবং মোটর সাইকেল ছিল কক্সবাজার অভিমুখী। মোটর সাইকেলে তিনজন ছিল। পেছন থেকে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলের তিনজন ছিটকে রাস্তায় পড়ে যান। ট্রাকটি তাদের ওপর উঠে যায়। পিষ্ট হয়ে দুজন ঘটনাস্থলে মারা যায়। একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে।’

ওসি জানান, ট্রাকের নিচে চাপা পড়া তিনজনকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক ইকবাল ও আজুয়াকে মৃত ঘোষণা করেন। আহত সামিরাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে লোহাগাড়ার সাংবাদিক কাইছার হামিদ সারাবাংলাকে জানান, সামিরা বেগমের স্বামী দক্ষিণ আফ্রিকা প্রবাসী। এজন্য তিনি প্রায়ই লোহাগাড়ায় বাবার বাড়িতে থাকতেন। সম্প্রতি পাশের সাতকানিয়া উপজেলায় সামিরার স্বামীর ভিটায় নতুন ঘর নির্মাণের কাজ শুরু হয়েছে। নির্মাণকাজ দেখতেই মেয়ে ও নাতনিকে নিয়ে যাচ্ছিলেন ইকবাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

চট্টগ্রাম টপ নিউজ দুর্ঘটনা নানা-নাতনি নিহত মোটরসাইকেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর