Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেলায় যেতে বেরিয়েছিল স্বাধীন, ৪ দিন পর মিলল লাশ

স্টাফ করেসপন্ডেন্ট
৫ ডিসেম্বর ২০২৩ ১১:২৩

ঢাকা: নিখোঁজের চার দিন পর রাজধানীর খিলগাঁওয়ে বালু নদী থেকে ওসমান গনি স্বাধীন (৯) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। শিশুটি শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে পাশের এলাকায় একটি মেলায় যাবে বলে বাড়ি থেকে বের হয়েছিল।

সোমবার (৪ ডিসেম্বর) রাতে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ঢাকা অঞ্চলের ডেমরা রাজাখালি নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান জানান, সোমবার সন্ধ্যায় খিলগাঁও কায়েতপাড়া বাজারের উত্তর পাশে বালু নদী থেকে ভাসমান অবস্থায় ওই লাশটি উদ্ধার করা হয়।

এসআই আরও জানান, লাশটি আংশিক পঁচে ফুলে গেছে। এ জন্য মরদেহে কোনো আঘাতের চিহ্ন বাহ্যিকভাবে বোঝা যাচ্ছে না। তবে তার নাক মুখ দিয়ে রক্ত নির্গত হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার নাওরা গ্রামের মো. শাহিনের ছেলে স্বাধীন। নাওরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল সে।

স্বাধীনের বাবা মো. শাহিন জানান, শুক্রবার বিকেলে স্বাধীন বাসা থেকে বের হয় পাশের এলাকার একটি মেলায় যাবে বলে। তবে সন্ধ্যা হয়ে গেলেও সে বাসায় না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু হয়। কোথাও না পেয়ে ওইদিনই রূপগঞ্জ থানায় গিয়ে জিডি করেন তারা।

তিনি জানান, পরদিন শনিবার সকালে মোবাইলে একটি কল আসে। ওই ব্যক্তি স্বাধীনকে কমলাপুর এলাকায় নামিয়ে রেখে এসেছে এবং তাকে ৮০০ টাকা দিলে স্বাধীনের সন্ধান দেবে বলে জানায়। তখন বাসার সবাই ওই ব্যক্তির কথায় রাজি হন। তবে শিশুটির বাবা গোপনে ওই নাম্বারটি থানা পুলিশেরর কাছে দেয়। কিন্তু এরপর থেকেই ওই নাম্বারটি বন্ধ পাওয়া গেছে। তবে শনিবার দুপুরে তারা নিজেরাই কমলাপুর এলাকায় গিয়ে স্বাধীনকে খোঁজাখুঁজি করেন। সর্বশেষ সোমবার সন্ধ্যায় পুলিশের মাধ্যমে খবর পান বালু নদী থেকে স্বাধীনের লাশ উদ্ধার হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর