Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পঞ্চগড়ে ছোট ভাইয়ের কিল-ঘুষিতে বড় ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ ডিসেম্বর ২০২৩ ১৯:২০

প্রতীকী ছবি

পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই আব্দুল মমিনের (৬৫) কিলঘুষিতে বড় ভাই ইয়াকুব আলীর (৮৩) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার সাতমেড়া ইউনিয়নের সাহেবীজোত ডাঙ্গাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী স্থানীয় আফসার আলীর বড় ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে জমি নিয়ে বড় ভাই ইয়াকুব আলীর সঙ্গে ছোট ভাই আব্দুল মমিনের বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে শালিস বৈঠকও হয়। সকালে আবারও ঝগড়ায় জড়ায় দুই ভাইসহ পরিবারের সদস্যরা। একপর্যায়ে ছোট ভাই আব্দুল মমিনের কিলঘুষিতে বড় ভাই ইয়াকুব আলীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে জেলার দেবীগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে শাহিন (২০) ও মৃনাল (১৮) নামে দুইজন আহত হয়েছেন। সোমবার রাতে দেবীগঞ্জ পৌরসভার দ্বোসীমানায় এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে দেবীগঞ্জ হাসপাতালে নেওয়া হলে শাহিনের শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর