Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেগুনবাগিচায় যুবদল, বাবুবাজারে ছাত্রদলের মিছিল

স্পেশাল করেসপন্ডেন্ট
৬ ডিসেম্বর ২০২৩ ১৩:২৮

ঢাকা: সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্বহাল, নির্বাচনের তফসিল বাতিল এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১০ম দফায় বিএনপির ডাকা ৪৮ ঘন্টা অবরোধ সফল করতে রাজধানীর সেগুনবাগিচায় জাতীয়তাবাদী যুবদল এবং বাবুবাজারে ছাত্রদল মিছিল করেছে।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ১০টার মধ্যে এসব মিছিল হয় বলে বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়েছে।

সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের বিপরীতে সেগুনবাগিচা-বারডেম হাসপাতালের সড়কে এই মিছিল করে জাতীয়তাবাদী যুবদল।

মিছিলে অংশ নেন যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. মহসীন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহমেদ, আবদুল জব্বার খান, সহসাধারণ সম্পাদক আলমগীর হাসান সোহান, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক রুহুল ইসলাম মনি, সহসম্পাদক পার্থ দেব মন্ডল, সদস্য কাউসার সরকার মামুন, খলিলুর রহমানসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

মিছিল থেকে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ কারাবন্দি নেতা-কর্মীদের মুক্তির স্লোগান দেন যুবদলের নেতা-কর্মীরা।

একই সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে আগুন জ্বালিয়ে বাবুবাজার ব্রিজে অবরোধের চেষ্টা করে ছাত্রদলের নেতা-কর্মীরা।

কিছুক্ষণের মধ্যে সেখানে পুলিশ হাজির হলে দ্রুত সরে যায় ছাত্রদলের নেতা-কর্মীরা। সেখান থেকে ছাত্রদলের তিন সদস্যকে আটক করে পুলিশ।

মিছিলে অংশ নেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি, মাহমুদ আলম সরদার, বিএম মিলাদ উদ্দিন ভূইঁয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক, সুমন সর্দার, জাফর আহমেদ, প্রচার সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) মোস্তাফিজুর রহমান রুমি, ইয়াকুব শেখ অনিক, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগসহ অনান্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর