Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোরেলগঞ্জে যুবলীগ কর্মীর রগ কেটে দিলো দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ ডিসেম্বর ২০২৩ ১৮:০৮

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে তৌহিদুল ইসলাম (৪২) নামে এক যুবলীগ কর্মীর পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া পিটিয়ে তার হাত ও পা ভেঙে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১২ টার দিকে রামচন্দ্রপুর ইউনিয়নের বৌ বাজার এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। রাত ৩ টার দিকে স্বজনেরা তৌহিদুলকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ইউনিয়ন চেয়ারম্যান মো. আব্দুল আলীম ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, কামলা গ্রামের আমির হোসেন হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম ঢাকায় বিদ্যুৎ বিভাগের ঠিকাদারি কাজ করে। সে যুবলীগের ত্যাগী কর্মী। রাতে পরিকল্পিতভাবে তার ওপর হামলা করা হয়েছে।

তৌহিদুল ইসলামের স্ত্রী সালমা বেগম বলেন, ‘ঘটনার সময় ৫ মাস বয়সী শিশু সন্তানের জন্য ওষুধ কেনার জন্য বাজারে গিয়েছিলেন। এ সময় দুর্বৃত্তরা তৌহিদুলের ওপর হামলা করে। তার অবস্থা আশঙ্কাজনক।’

এ ঘটনার জের ধরে বুধবার বেলা ৯টার দিকে কামাল বাজার এলাকায় দুই পক্ষের মধ্যে দু’দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও মারপিটের ঘটনা ঘটে।

এ বিষয়ে থানার ওসি মো সাইদুর রহমান বলেন, ‘মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। পরিস্থিতি শান্ত আছে।’

সারাবাংলা/একে

টপ নিউজ পায়ের রগ কেটে দেওয়া মোরেলগঞ্জ হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর