Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২৩ ২১:৫০

বান্দরবান: জেলার রোয়াংছড়িতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি চসই প্রু মারমাকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ব্যংছড়ি পাড়ায় ১১ বছরের এক কিশোরীকে চসই প্রু মারমা ভয়ভীতি দেখিয়ে দীর্ঘ তিন মাস ধরে ধর্ষণ করে আসছে। বুধবার ধর্ষণের সময় স্থানীয়রা টের পেয়ে ধর্ষককে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। গ্রেফতার চসই প্রু মারমা রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি।

এ ঘটনায় বাদী হয়ে রোয়াংছড়ি থানায় ধর্ষণ মামলা করেছে ধর্ষিতার বড় ভাই। মামলার বাদী অভিযোগ করে বলেন, ‘আমার কিশোরী বোন ব্যংছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। আমার বাবা মারা গেছে এবং মা মানসিকভাবে ভারসাম্যহীন। এই সুযোগে চসই প্রু মারমা আমার বোনকে বিভিন্ন সময়ে ধর্ষণ করেছে।’ এ সময় তিনি ধর্ষকের শাস্তি দাবি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম জানান, ভিকটিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি জেনেছি। তবে প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ভিকটিমের বড় ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছে। ওই মামলায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/পিটিএম

আওয়ামী লীগ নেতা গ্রেফতার কিশোরী ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর