Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে পুলিশ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৭

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্য ও নেতাকর্মীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ধাওয়া-পাল্টাধাওয়ার এ ঘটনা ঘটে। ধাওয়া-পাল্টাধাওয়ার সময় পুলিশ শটগানের গুলি ও টিয়ার গ্যাসের শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল থেকে আ্উয়াল নামে বিএনপির এক কর্মীকে আটক করা হয়েছে। বিএনপির আহত নেতাকর্মীদের নাম-পরিচয় জানা যায়নি।

আহত দুই পুলিশ সদস্য হলেন উপপরিদর্শক (এসআই) কামাল ও কনস্টেবল জাহিদ।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাসেদুজ্জামান দুপুর দেড়টায় এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

পুলিশের এই কর্মকর্তা বলেন, সকাল থেকে বিএনপির প্রয়াত নেতা খুররম খান চৌধুরীর মোয়াজ্জেমপুরের গ্রামের বাড়িতে জড়ো হচ্ছিল বিএনপির নেতাকর্মীরা। পরে সকাল সাড়ে ১১টার দিকে নাসের খান চৌধুরীর সমর্থক নেতাকর্মীরা অবরোধের সমর্থনে মিছিল নিয়ে মহাসড়কের দিকে যেতে থাকে। এ সময় পুলিশ বাধা দিলে সেখানেই নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

ওসি আরও বলেন, ১০ রাউন্ড শটগানের গুলি ও তিনটি টিয়ার গ্যাসের শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে বিএনপির এক কর্মীকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সংঘর্ষ চলাকালে স্মার্টফোনে ভিডিওচিত্র ধারণকারী চার-পাঁচজনের মোবাইল ফোন কেড়ে নিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর