Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামাইয়ের দা’য়ের কোপে শ্বশুর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২৩ ২১:২২

ময়মনসিংহ: জেলার তারাকান্দায় পারিবারিক কলহের জেরে মেয়ের জামাইয়ের দা’য়ের কোপে কছিম উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় জামাই মাহমুদুল হাসানকে (৩০) আটক করেছে পুলিশ।

শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে তারাকান্দার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামে এ ঘটনা ঘটে। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত কছিম উদ্দিন ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামের মৃত গনি মাহমুদের ছেলে। আটক জামাতা মাহমুদুল হাসান একই উপজেলার রায়জান গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আনুমানিক তিন/চার বছর আগে কছিম উদ্দিনের মেয়ে দীপালির (২৫) সঙ্গে মাহমুদুল হাসানের বিয়ে হয়। তাদের সংসারে একটি মেয়ে সন্তান রয়েছে। তার বয়স ৯ মাস। সম্প্রতি মাহমুদুল হাসান ও দীপালির সঙ্গে ঝগড়া হয়। ঝগড়ার জেরে দীপালি তার বাবার বাড়িতে চলে আসে। শনিবার সকালে মাহমুদুল হাসান তার শ্বশুরবাড়িতে আসে এবং স্ত্রী-কন্যাকে নিয়ে বাড়ি ফিরতে চায়। তবে, দীপালি মাহমুদুল হাসানের বাড়িতে যাবে না বলে জানায়।

এ সময় নয় মাসের সন্তান নিয়ে মাহমুদুল হাসান বাড়ি থেকে যেতে চাইলে স্ত্রী, শাশুরি ও শ্বশুর কছিম উদ্দিন বাধা দেয়। এতে মাহমুদুল হাসান ক্ষিপ্ত হয় দা দিয়ে তার শ্বশুরকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা কছিম উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার পর স্থানীয়রা মাহমুদুল হাসানকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সারাবাংলা/পিটিএম

জামাই দা কোপ নিহত শ্বশুর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর