Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রার্থিতা ফিরে পেলেন ডলি সায়ন্তনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর ২০২৩ ১৬:৪০

পাবনা: পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর মনোনয়নপত্র আপিলে বৈধ ঘোষণা করা হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে আপিল শুনানিতে তার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয় বলে জানিয়েছেন ডলি সায়ন্তনী।

তিনি বলেন, ‘প্রার্থিতা নিয়ে এতদিন দ্বিধাদ্বন্দ্বে ছিলাম, প্রার্থিতা ফিরে পেলাম। আমি পাবনার মানুষের কাছাকাছি যেতে চাই। আমার জন্য পাবনা-২ এর জনগণ অপেক্ষা করছে।’

এর আগে গত ৩ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে ক্রেডিট কার্ড সংক্রান্ত খেলাপি ঋণের কারণে তার মনোনয়ন বাতিল ঘোষণা করেন পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান।

এ বিষয়ে সেদিন ডলি সায়ন্তনী বলেন, ‘কার্ডের বিষয়টি আমার জানা ছিল না।’

এর আগে, গত ২৯ নভেম্বর বিকেল ৪টার দিকে পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিজেই উপস্থিত হয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। সেদিন তিনি বলেন, ‘আমার জন্ম পাবনা শহরের সোনাপট্টি এলাকায়। দাদার বাড়ি সুজানগর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের ভায়না গ্রামে। সেখানে আমার চাচারা থাকেন। এ জন্য আমি সেখানে প্রার্থী হয়েছি। আশা করি পাবনা-২ আসনের মানুষ আমার পাশে থাকবে।’

সারাবাংলা/একে

টপ নিউজ ডলি সায়ন্তনী দ্বাদশ সংসদ নির্বাচন মনোনয়নপত্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর