Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেট্রোল পাম্পে বিস্ফোরণ: দগ্ধ আরেকজনের মৃত্যু, নিহত বেড়ে ৩

স্টাফ করেসপন্ডেন্ট
১১ ডিসেম্বর ২০২৩ ১০:৪৭

ঢাকা: রাজধানীর মহাখালী রয়েল পেট্রোল পাম্পে গ্যাস পাইপ থেকে বিস্ফোরণে দগ্ধের ঘটনায় আমির হোসেন শুভ (৩৫) নামে আরও একজন মারা গেছেন। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এ নিয়ে এই ঘটনায় তিন জন মারা গেলেন।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান তিনি। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

এর আগে, গতকাল রোববার রাত ৯টার দিকে ৬৫ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান সালাউদ্দিন ও বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ১৫ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান আবুল খায়ের।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, আমির হোসেনের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল ও শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছিল। প্রথম দিন থেকেই তাকে আইসিইউতে রাখা হয়েছিল। এছাড়া একই ঘটনায় হাসপাতালে ভর্তি থাকা মাসুমের ৬০ শতাংশ, রানার ৫ শতাংশ, মামুনের ৫ শতাংশ, জীবনের ৮ শতাংশ ও কামাল ১৫ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন। এদের মধ্যে মাসুম ও কামাল আইসিইউতে।

ডা. তরিকুল ইসলাম আরও বলেন, ‘মহাখালী থেকে ৮ জন দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে এসেছিলেন। তাদের সবার অবস্থাই আশংকাজনক। আগুনের তীব্রতা ছিল অনেক বেশি। অনেকে কম দগ্ধ হলেও আগুনের তীব্রতা অনেক বেশি থাকায় তাদের শ্বাসনালী দগ্ধ হয়েছে।’

মৃত আমির হোসেনের ভাই হাবিবুর রহমান জানান, আমির মহাখালী রয়েল সিএনজি পাম্পের ক্যাশিয়ার ছিলেন। ঘটনার দিন সালাউদ্দিন, রানাসহ কয়েকজন মহাখালী রয়েল পেট্রোল টাম্পের গ্যাস সিলিন্ডার মেরামতের জন্য গিয়েছিলেন। মেরামতের সময় ঘটা বিস্ফোরণে তারা দগ্ধ হয়।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ পেট্রোল পাম্প বিস্ফোরণে দগ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর