Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেগানের হাতে ডায়ানার আংটি


২০ মে ২০১৮ ১৪:৫০

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

বিয়ের উপহার হিসেবে বউ মেগানকে নীলাভ সবুজ রঙের পান্না বসানো একটি আংটি দিয়েছেন প্রিন্স হ্যারি। ব্রিটিশ রাজপরিবার নিয়ে যাদের একটু আগ্রহ আছে, একনজর তাকালেই তাদের মনে হতে পারে, এই আংটি কোথায় যেন দেখেছি! সেই মনে হওয়াটা অবান্তর নয়। কারণ, মেগানের জন্য নতুন করে এই আংটি তৈরি করেননি হ্যারি। বরং উত্তরাধিকারসূত্রে পাওয়া এই আংটির মালিক প্রিন্স হ্যারির মা, প্রিন্সেস অব ওয়েলস ডায়ানা।

হ্যাঁ, প্রিন্সেস ডায়ানার মৃত্যুর পর আংটি দেওয়া হয় প্রিন্স হ্যারিকে, তার স্ত্রীর আঙুলে তুলে দেওয়ার জন্য। আর সে কারণেই প্রিন্সেস ডায়ানার সেই আংটির উত্তরসূরী হলেন ডাচেজ অব সাসেক্স মেগান মার্কেল। নীলাভ সবুজ রঙের পান্নাখচিত সেই আংটি এখন শোভা ছড়াচ্ছে মেগানের আঙুলে।

পাম ডি’অর পেলো জাপানি সিনেমা

শনিবার (১৯ মে) লন্ডনের স্থানীয় সময় দুপুর ১২টায় উইন্ডসরের সেইন্ট জর্জেস চ্যাপেলে বিয়ের বন্ধনে আবদ্ধ হন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল।

বিয়ের অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় রাজপরিবারের পক্ষ থেকে শুভানুধ্যায়ী ও উৎসুক জনগণের সবাইকে ধন্যবাদ জানানো হয়েছে। যারা বিয়ের অনুষ্ঠান দেখতে রাত থেকে রাস্তায় অবস্থান করছিলেন, আমন্ত্রিত অতিথিসহ তাদের সবাইকেও ধন্যবাদ দিয়েছে রাজপরিবার।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে উইন্ডসর ক্যাসেলে রাত্রি যাপন করেছেন হ্যারি-মেগান দম্পতি। তারা এখন থেকে ডিউক অব সাসেক্স ও ডাচেজ অব সাসেক্স নামে পরিচিত হবেন।

এদিকে, বিয়ে শেষ হতে না হতেই জল্পনা-কল্পনা শুরু হয়েছে, হ্যারি-মেগানের মধুচন্দ্রিমা কোথায় হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা মত ছড়িয়ে পড়লেও এ নিয়ে এখনও একেবারেই মুখ খোলেননি হ্যারি, মেগান কিংবা রাজপরিবারের অন্য কোনো সদস্য।

সারাবাংলা/এমআইএস/টিআর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর