Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলনায় তরুণীকে গণধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ ডিসেম্বর ২০২৩ ২৩:১১

খুলনা: খুলনায় একটি বাড়িতে চেতনানাশক স্প্রে ব্যবহার করে ডাকাতি ও এক তরুণীকে দলবন্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা বাড়ি থেকে নগদ তিন লাখ টাকা ও ১১ ভরি স্বর্ণলঙ্কার লুট করেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ভোরে খুলনার কৈয়া বাজার এলাকার এক বাসায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর অসুস্থ পরিবারের সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগী ওই তরুণীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

ভুক্তভোগী পরিবার ও পুলিশ জানায়, অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা স্ত্রী ও কন্যাকে নিয়ে এক তলা বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার ভোর রাতে অজ্ঞাতপরিচয় তিন দুর্বৃত্ত ছাদঘরের গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। তারা প্রথমে অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকতার ওপর চেতনানাশক স্প্রে দিয়ে অচেতন অবস্থায় ছাদের ঘরে ফেলে যান। পরে তারা নিচে নেমে তার স্ত্রীকে একই কায়দায় অচেতন করে রান্না ঘরে আটকে রাখে। একপর্যায়ে তরুণীর ওপর স্প্রে করে প্রথমে অচেতন ও সংঘবদ্ধ ধর্ষণ করে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (সাউথ) মো. তাজুল ইসলাম জানান, খবর পেয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং র‌্যাব ও সিআইডির টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দস্যুতা ও ধর্ষণের অভিযোগে হরিণটানা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।

সারাবাংলা/একে

খুলনা ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর