Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর পৃথক স্থানে ২ ভবঘুরের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ ডিসেম্বর ২০২৩ ১৬:১৭

ঢাকা: রাজধানীর গুলিস্তান হকি স্টেডিয়াম ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ভিতরে অজ্ঞাত দুই ভবঘুরের মৃত্যু হয়েছে। তাদের বয়স হবে আনুমানিক ৬০ বছর হবে। মৃতদেহ দুটি ময়নতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালের ভিতরে বাথরুমের সামনে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এর আগে, সকাল ৮টার দিকে মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামের ফুটপাত থেকে আরেক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তি ভবঘুরে প্রকৃতির। হাসপাতালে চত্ত্বরেই ঘুরাফেরা করতেন। রোগীর স্বজনদের চেয়ে খেত।

তিনি আরও জানান, সকাল ১১টার দিকে হাসপাতালের কর্মচারীরা দেখতে পান, পুরাতন ভবনের নিচ তলায় ১০৫ নম্বর অপারেশন কম্পেলেক্সের বিপরীত পাশে বাথরুমের পাশে মৃত অবস্থায় পড়ে আছেন তিনি। তখন পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরবর্তীতে মরদেহটি উদ্ধার করে মর্গে রাখা হয়।

এদিকে পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহ আলম জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পাই হকি স্টেডিয়ামের ফুটপাতে একটি লোক মরে পড়ে আছেন। ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করি। পরে ময়নতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, ওই ব্যক্তি ভবঘুরে প্রকৃতির। এলাকায় মানুষের কাছ থেকে চেয়ে খেত। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর