Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৯ লাখ টাকার সম্পদ আ.লীগ প্রার্থী রশীদুজ্জামানের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ ডিসেম্বর ২০২৩ ০৮:৪৮

খুলনা: উপকূলীয় অঞ্চল খুলনার দুই উপজেলা কয়রা ও পাইকগাছা নিয়ে গঠিত খুলনা-৬ আসন। জাতীয় সংসদের ১০৪ নং আসন এটি। প্রথমবারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচনী মাঠে নেমেছেনে মো. রশীদুজ্জামান মোড়ল। প্রার্থীদের মধ্যে তার সবচেয়ে কম সম্পদ। ১৯ লাখ টাকার সম্পদ রয়েছে তার।

হলফনামার তথ্য অনুযায়ী, রশীদুজ্জামান মোড়ল এম এ পাস। কৃষি ও ব্যবসাকে আয় হিসেবে দেখিয়েছেন তিনি। তার বার্ষিক আয় ৬ লাখ ৪৩ হাজার টাকা। এর মধ্যে কৃষি খাত থেকে বছরে ২ লাখ ৩৫ হাজার টাকা, বাড়ি ভাড়া থেকে ১ লাখ ২০ হাজার টাকা এবং ব্যবসা থেকে আয় করেন ২ লাখ ৮৮ হাজার টাকা। তার স্ত্রী শিক্ষকতা পেশায় জড়িত। তার স্ত্রীর শিক্ষকতা পেশা থেকে বার্ষিক আয় করেন ৪ লাখ ৩২ হাজার টাকা। রশীদুজ্জামানের সম্পদ রয়েছে ১৯ লাখ ৩৭ হাজার টাকার।

বিজ্ঞাপন

রশীদুজ্জামান মোড়লের সম্পদের মধ্যে হাতে নগদ দুই লাখ টাকা, ব্যাংকে জমা মাত্র ৫০০ টাকা, দশমিক ৬৬ একর কৃষি জমি, দশমিক ২৪ একর অকৃষি জমি, একটি আবাসিক ও একটি বাণিজ্যিক ভবন রয়েছে। এছাড়াও ২টি মোটরসাইকেল, এক ভরি সোনা ও আসবাবপত্র রয়েছে। তার স্ত্রীর ৩ দশমিক ০৬ একর কৃষি জমি এবং দশমিক ২২ একর অকৃষি জমি রয়েছে বলে হলফনামায় উল্লেখ করা হয়েছে।

নির্বাচন কমিশনের তথ্যমতে, খুলনা-৬ আসনে মোট ভোটার ৪ লাখ ৫ হাজার ৩১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৪০ হাজার ৪৯ জন ও নারী ভোটার ২ লাখ ১২ হাজার ৬৭ জন।

সারাবাংলা/আরআইটি/এনএস

খুলনা-৬ আসন মো. রশীদুজ্জামান মোড়ল

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর