Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে গেলে বিএনপি বিলুপ্ত হবে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৫

কুষ্টিয়া: বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড চালু রাখলে আগামীতে দলটি বিলুপ্ত হয়ে যাবে বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, বিএনপি যদি সন্ত্রাসী কর্মকাণ্ড চলমান রাখে, তবে আগামীতে এই দলটি বিলুপ্ত হয়ে যাবে। আর আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হচ্ছে। অচিরেই নাশকতামূলক কর্মকাণ্ড নির্মূল হয়ে যাবে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে এক মতবিনিময় সভায় যোগ দিতে এসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, তারেক রহমান কোনো রাজনৈতিক নেতা নয়, মা প্রধানমন্ত্রী থাকাকালে ক্ষমতার দাপট দেখিয়ে দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছেন। এই দণ্ডপ্রাপ্ত বিদেশে পলাতক আসামির বিরুদ্ধে অগণিত মামলা রয়েছে। তার কথামতো, বিএনপির নেতাকর্মীরা নির্বাচন বানচাল করতে চোরাগোপ্তা হামলা চালাচ্ছে। বাসে ট্রাকে আগুন দিয়ে মানুষের জানমালের ক্ষতি করছে। যারা এই ধরনের কর্মকাণ্ডের পক্ষে সাফাই গায়, তাদের লজ্জা হওয়া উচিত।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্ধারিত সময়ে নির্বাচন অনিবার্য, তাই নির্বাচন কমিশন ১৮ তারিখ থেকে ৭ জানুয়ারি পর্যন্ত নির্বাচন কেন্দ্রীক ছাড়া আর কোন কর্মসূচি পালন করা যাবে না এই সিদ্ধান্ত একটি সময়োপযোগী সিদ্ধান্ত।

স্বনির্ভর পরিবেশবান্ধব দেশ গড়ার প্রত্যয় নিয়ে বিভিন্ন কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন হানিফ। এছাড়াও অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া নাগরিক কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম তোহা, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ বক্তব্য দেন।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ বিএনপি হানিফ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর