Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমরা যাই করি না কেন, নির্বাচনে থাকব: চুন্নু

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ ডিসেম্বর ২০২৩ ১৫:০২

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আমরা নির্বাচন করতে এসেছি। এখন আমরা দলের অবস্থান কী হবে সে সম্পর্কে আলোচনায় বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেব। কয়েক ঘন্টা পর আমাদের সিদ্ধান্তের কথা সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশবাসীকে জানাব।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল অনুযায়ী  আজ প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে জাতীয় পার্টি নির্বাচনে থাকবে কি না সে ব্যাপারে জল্পনা চলছে। সকল চোখ এখন দলটির বনানী কার্যালয়ের দিকে। এর মধ্যে দুপুরে বনানীর কার্যালয় উপস্থিত গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেন মুজিবুল হক চুন্নু।

বিজ্ঞাপন

তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আওয়ামী লীগের সঙ্গে আমাদের আনুষ্ঠানিক-অনানুষ্ঠানিক আলোচনা হয়েছে। চাওয়া পাওয়ার প্রশ্নে বিষয়টি নয়। চাওয়ার সময় সবাই বেশি চায়। তবে আমরা যাই করি না কেন, নির্বাচনে থাকব।

চুন্নু বলেন, আজ এবং আগামীকাল আমাদের গুরুত্বপূর্ণ দিন। আজ প্রত্যাহারের শেষ দিন। আগামীকাল প্রতীক বরাদ্দের দিন। আজকের মধ্যেই আমাদের সিদ্ধান্ত নিতে হবে।

নির্বাচনের তফসিল অনুযায়ী আজ রোববার (১৭ ডিসেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। আজ বিকেলের মধ্যে নির্বাচন বর্জন অথবা নির্বাচনে থাকার বিষয়ে যে কোনো সিদ্ধান্ত আসতে পারে জাতীয় পার্টির তরফ থেকে। ইতোমধ্যে রাজধানীর বনানীতে অবস্থিত দলীয় কার্যালয়ে নেতা-কর্মীরা জড়ো হতে শুরু করেছেন। আওয়ামী লীগের সঙ্গে আসন সমঝোতায় জাপার বঞ্চিত নেতারা নির্বাচন বর্জনের চাপ দিচ্ছেন। তারা বিচ্ছিন্নভাবে বিক্ষোভ করছে। এর মধ্যে দলের কো-চেয়ারম্যানদের নিয়ে বৈঠকে বসেছেন চেয়ারম্যান জি এম কাদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/আইই

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর