Wednesday 09 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গা সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ ডিসেম্বর ২০২৩ ১৫:৪০

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাড়াদি সীমান্ত এলাকায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাতে বাড়াদি সীমান্ত এলাকার বাংলাদেশ-ভারত সীমান্তের ৮২ নম্বর প্রধান খুঁটির কাছাকাছি ভারতের অভ্যন্তরের কলাবাগান এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-দামুড়হুদা উপজেলার ছয়ঘরিয়া গ্রামের সাজেদুর রহমান (২৭) ও খাজা মইনুদ্দীন (৩০)।

বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে জানানো হয়।

পারকৃষ্ণপুর মদনা-ইউনিয়নের চেয়ারম্যান এস.এম. জাকারিয়া আলম জানান, শনিবার রাতে বাড়াদি সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ করে অবৈধভাবে গরু আনতে যান সাজেদুর ও মইনুদ্দিন। তারা দুজনই গরু ব্যবসায়ী। বাংলাদেশ-ভারত সীমান্তের ৮২ নম্বর প্রধান খুঁটির কাছাকাছি ভারতের অভ্যন্তরের কলাবাগান নামক স্থানে পোঁছালে গোবিন্দপুর বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে সাজেদুর ও মঈনউদ্দিন সেখানেই নিহত হন।

কৃষ্ণগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাপিন মুখার্জী জানিয়েছেন, নিহত দুই বাংলাদেশির মরদেহ নদীয়া জেলার কৃষ্ণনগরের শক্তিনগর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বলেন, ‘আমি ছুটিতে ঢাকায় আছি। তবে জেনেছি ওরা রাতে আঁধারে চোরাকারকারীর জন্য ভারতের অভ্যন্তরে গিয়েছিলেন। এ ঘটনায় পতাকা বৈঠকের আহ্বান জানানো হয়েছে। তারপর বিস্তারিত জানানো যাবে।’

সারাবাংলা/ইআ

টপ নিউজ বিএসএফের গুলিতে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর