Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরিজের মাঝপথে জেমিসনকে বিশ্রামে পাঠালো নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক
১৮ ডিসেম্বর ২০২৩ ১১:০৯

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের স্কোয়াডে ছিলেন পেসার কাইল জেমিসন। প্রথম ওয়ানডেতে অবশ্য একাদশের বাইরে ছিলেন এই পেসার। এবার সিরিজের মাঝপথেই তাকে বিশ্রামে পাঠালো নিউজিল্যান্ড। সিরিজের বাকি দুই ওয়ানডেতে তাই স্কোয়াডে থাকছেন না জেমিসন।

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে অনেকটাই তরুণ স্কোয়াড ঘোষণা করেছিল কিউইরা। বিশ্রামে ছিলেন কেইন উইলিয়ামসনসহ বেশিরভাগ সিনিয়র ক্রিকেটার। জেমিসন স্কোয়াডে থাকলেও ডানেডিনের ম্যাচে একাদশে ছিলেন না। এবার জানানো হয়েছে, অনুশীলনের সময় হ্যামস্ট্রিংয়ে টান লাগায় বাকি দুই ম্যাচেও থাকছেন না তিনি।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড জানিয়েছেন, জেমিসনকে নিয়ে কোন ঝুঁকি নিতে চান না তারা, ‘সামনে আমাদের অনেক ক্রিকেট খেলতে হবে। আমরা চাইনা জেমিসন কোনও ঝুঁকিতে পড়ুক। ওয়ানডে সিরিজের স্কোয়াড ঘোষণার সময় আমরা চেয়েছিলাম দলে তরুণদের প্রাধান্য থাকুক।’

জেমিসন বাকি ম্যাচের জন্য বিশ্রামে গেলেও শুধুমাত্র দ্বিতীয় ম্যাচের জন্য বিশ্রামে পাঠানো হয়েছে ব্যাটার ফিন অ্যালেনকে। অ্যালেনও প্রথম ওয়ানডেতে খেলেননি। জেমিসনের জায়গায় দলে ডাক পেয়েছেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা ভিনসেন্ট বেন সিয়ার্স।

আগামী ২০ ডিসেম্বর নেলসনে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। প্রথম ওয়ানডেতে বাংলাদেশকে হারিয়ে সিরিজে এগিয়ে আছে নিউজিল্যান্ড।

সারাবাংলা/এফএম

ওয়ানডে কাইল জেমিসন নিউজিল্যান্ড বাংলাদেশ বিশ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর