Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেজগাঁওয়ে ট্রেনে আগুন, মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২৩ ০৯:০২

ঢাকা: রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে ট্রেনে দুর্বৃত্তদের দেওয়া আগুনে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোরে এই আগুনের ঘটনা ঘটে। এতে পুড়ে অঙ্গার হয়ে যাওয়া ৪টি মৃতদেহ সকাল ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে রেলওয়ে থানা পুলিশ।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- নাদিরা আক্তার পপি (৩৫) ও তার ছেলে ইয়াসিন (৩)। এছাড়া বাকি দু’জনের পরিচয় জানা যায়নি। তাদের বয়স আনুমানিক ৩০ থেকে ৪০ বছর।

নিহত নাদিরার ভাই হাবিবুর রহমান হাবিব জানান, তাদের বাড়ি নেত্রকোনার সদর উপজেলার বরুনা গ্রামে। নাদিরার স্বামী মিজানুর কারওয়ান বাজারে হার্ডওয়ারের ব্যবসা করেন। গত ৩ ডিসেম্বর তারা বেড়ানোর উদ্দেশে গ্রামের বাড়ি গিয়েছিলেন। সেখান থেকেই গতরাত ১২টার দিকে মোহনগঞ্জ এক্সপ্রেসে ঢাকায় ফিরছিলেন।

হাবিবুর আরও জানান, তেজগাঁ স্টেশন এসে ট্রেনটি থামলে কিছু যাত্রী সেখানে নেমে যায়। এসময় তাদের পেছনের ছিটে থাকা দুই ব্যক্তিও নেমে যান। এরপর ট্রেন চলতে শুরু করা মাত্রই পিছনের ছিট থেকে আগুন জ্বলে উঠে। মুহূর্তেই আগুন পুরো বগিতে ছড়িয়ে পড়ে। সেখান থেকে দৌড়ে তিনি ফাহিমকে নিয়ে ট্রেন নামতে পারলেও ভিতরে আটকা পড়েন ছোট ইয়াসিন ও তার মা নাদিরা। তাদের আর কোনোভাবেই বের করতে পারেননি। পরবর্তিতে ফায়ার সার্ভিস তাদের মরদেহ বের করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, মরদেহ ৪টি সকালে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছে রেলওয়ে থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। মৃত দু’জনের পরিচয় পাওয়া গেছে। দু’জনের পরিচয় এখনও শনাক্ত হয়নি।

সারাবাংলা/এসএসআর/এমও

৪ জনের মৃত্যু টপ নিউজ ট্রেনে আগুন তেজগাঁও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর