Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২৩ ১২:৩৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালীতে আগুনে দগ্ধ হয়ে সাত বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এর আগে, সোমবার (১৮ ডিসেম্বর) উপজেলার পোপাদিয়া ইউনিয়নের নিজ বাড়িতে পূজা দেওয়ার সময় সন্ধ্যাবাতির আগুন লেগে দগ্ধ হয় অরিত্রী চক্রবর্তী। সে ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বিদগ্রামের সঞ্জয় চক্রবর্তীর মেয়ে।

বিজ্ঞাপন

আগুনে তার শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়। সে এবার স্থানীয় আবদুল হামিদ আইডিয়াল স্কুলে দ্বিতীয় শ্রেণীতে ভর্তি হওয়ার কথা ছিল।

অরিত্রীর কাকা অনুপম চক্রবর্তী সারাবাংলাকে বলেন, ‘প্রতিদিনের মতো আমার বৌদি পূজার আসনে সন্ধ্যাবাতি জ্বালিয়ে বাড়ির অন্যকাজ করছিল। অরিত্রী পূজা করতে গেলে প্রথমে তার জামায় আগুন লাগে। বকা দেবে ভেবে প্রথমে সে কিছু বলেনি। এরপর আগুন তার পুরো শরীরে ছড়িয়ে পড়লে সে চিৎকার করে কান্না করতে থাকে। পরে আমরা দৌঁড়ে গিয়ে আগুন নেভাই। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ডাক্তাররা ঢাকায় রেফার করেন।

তিনি আরও বলেন, ‘সকালে আমরা তাকে নিয়ে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে যায়। টিকিট নিয়ে তাকে ভর্তি করব এমন সময় সে মারা যায়। সে আমাদের সবার অনেক আদরের ছিল। আমরা কেউই এ ঘটনা মেনে নিতে পারছি।’

পোপাদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য কিশোর ভঞ্জ সারাবাংলাকে বলেন, ‘সোমবার সন্ধ্যায় পূজার আসনে দেওয়া সন্ধ্যা বাতির আগুন লেগে দগ্ধ হয় অরিত্রী। তাকে এ্যাম্বুলেন্সে ঢাকা নিয়ে যাওয়া হয় এবং হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১০-১৫ মিনিটের মধ্যে সে মারা যায়। তার লাশ বাড়িতে নিয়ে আনা হয়েছে। পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/ইআ

আগুনে দগ্ধ চট্টগ্রাম টপ নিউজ শিশুর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর