Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশা চালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৩

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ন্ত্রণ কাভার্ডভ্যানের চাপায় সবুজ মিয়া (২৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশায় থাকা আরও তিন যাত্রী।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল পৌনে ৭টায় উপজেলার মাহমুদাবাদ নামাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজু মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত সবুজ মিয়া উপজেলার মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান গ্রামের মস্তো মিয়ার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরবগামী চাল বুঝাই ট্রাক এবং বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী ডেনিশ কোম্পানির কাভার্ডভ্যান বেপরোয়া গতিতে মাহমুদাবাদ পোঁছালে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় চাল বুঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝে উল্টে যায়। একইসঙ্গে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাম পাশে দাঁড়িয়ে থাকা ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশায় থাকা চালক নিহত হন এবং অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভৈরব হাসপাতালে পাঠায়।

মুছাপুর ইউপি সদস্য লিয়াকত আলী বলেন, ‘ঘটনার পর পর লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। বিনা ময়নাতন্তে মরদেহ দাফনে জন্য নিহতের স্বজনদের সঙ্গে থানায় আসছি। আলাপ আলোচনা চলছে।’

ভৈরব হাইওয়ে থানার ওসি সাজু মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শুনেছি একজন নিহত আছে। গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে উভয় গাড়ির চালকই পালিয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর