Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ, বিএনপির ৩ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৭

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় হরতালের সমর্থনে করা মিছিলে বাধা দেওয়া পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে মিছিলটিকে ধাওয়া করে বিএনপির স্থানীয় তিন নেতাকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার চৌমুহনী পূর্ব বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- চৌমুহনী পৌরসভা বিএনপির প্রচার সম্পাদক কফিল উদ্দিন সুফল, চৌমুহনী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি মো. সোহেল ও যুবদল নেতা মো. জহিরুল ইসলাম সুমন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাসের নেতৃত্বে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি চৌমুহনী পৌরসভার ব্যাংক রোড থেকে বের হয়ে কাছারি বাড়ি মসজিদ মোড়ে যাওয়ার সময় পুলিশ বাধা দিলে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে তারা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষপ করতে থাকে। এক পর্যায়ে পুলিশ ধাওয়া দিয়ে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় বিএনপির তিনি নেতাকে গ্রেফতার করে। তবে এ সময় পুলিশের কোনো সদস্য আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতার করা নেতাদের বিরুদ্ধে আগের মামলা রয়েছে।

সারাবাংলা/বিএস/এনএস


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর